অভিযোগ প্রতিকার ব্যবস্থা কর্মপরিকল্পনা
অর্থ বছর |
প্রকাশের তারিখ |
ডকুমেন্ট |
২০২২-২০২৩ |
১ জুলাই, ২০২২ |
৩য় ত্রৈমাসিক অগ্রগতি প্রতিবেদন ও সূচকভিত্তিক প্রমাণক
বিবরণ |
প্রকাশের তারিখ |
ডকুমেন্ট |
৩য় ত্রৈমাসিক অগ্রগতি প্রতিবেদন |
১৩ এপ্রিল, ২০২৩ |
সূচক নং |
সূচকের বিষয় |
প্রমানক |
১.১.১ |
অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা (অনিক ও আপীক কর্মকর্তার তথ্য ওয়েবসাইটে এবং জিআরএস সফটওয়ারে ত্রৈমাসিক ভিত্তিতে হালনাগাদকরণ) |
|
১.২.১ |
নির্দিষ্ট সময়ে অনলাইন/অফলাইনে প্রাপ্ত অভিযোগ নিষ্পত্তি |
|
১.৩.১ |
অভিযোগ নিষ্পত্তি সংক্রান্ত মাসিক প্রতিবেদন উর্দ্ধতন কর্তৃপক্ষের বরাবর প্রেরণ |
|
২.১.১ |
কর্মকর্তা/কর্মচারীদের অভিযোগ প্রতিকার ব্যবস্থা এবং জিআরএস সফটওপয়ার বিষয়ক প্রশিক্ষণ আয়োজন |
ডাউনলোড |
২.২.১ |
ত্রৈমাসিক ভিত্তিতে পরীবিক্ষণ এবং ত্রৈমাসিক পরীবিক্ষণ প্রতিবেদন উর্দ্ধতন কর্তৃপক্ষের বরাবর প্রেরণ |
ডাউনলোড |
২.৩.১ |
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ে স্ট্যাকহোল্ডারগণের সমন্বয়ে অবহিতকরণ সভা |
২য় ত্রৈমাসিক অগ্রগতি প্রতিবেদন ও সূচকভিত্তিক প্রমাণক
বিবরণ |
প্রকাশের তারিখ |
ডকুমেন্ট |
২য় ত্রৈমাসিক অগ্রগতি প্রতিবেদন |
১৫ জানুয়ারি, ২০২৩খ্রি. |
সূচক নং |
সূচকের বিষয় |
প্রমানক |
১.১.১ |
অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা (অনিক ও আপীক কর্মকর্তার তথ্য ওয়েবসাইটে এবং জিআরএস সফটওয়ারে ত্রৈমাসিক ভিত্তিতে হালনাগাদকরণ) |
|
১.২.১ |
নির্দিষ্ট সময়ে অনলাইন/অফলাইনে প্রাপ্ত অভিযোগ নিষ্পত্তি |
|
১.৩.১ |
অভিযোগ নিষ্পত্তি সংক্রান্ত মাসিক প্রতিবেদন উর্দ্ধতন কর্তৃপক্ষের বরাবর প্রেরণ |
ডাউনলোড |
২.১.১ |
কর্মকর্তা/কর্মচারীদের অভিযোগ প্রতিকার ব্যবস্থা এবং জিআরএস সফটওপয়ার বিষয়ক প্রশিক্ষণ আয়োজন |
|
২.২.১ |
ত্রৈমাসিক ভিত্তিতে পরীবিক্ষণ এবং ত্রৈমাসিক পরীবিক্ষণ প্রতিবেদন উর্দ্ধতন কর্তৃপক্ষের বরাবর প্রেরণ |
ডাউনলোড |
২.৩.১ |
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ে স্ট্যাকহোল্ডারগণের সমন্বয়ে অবহিতকরণ সভা |
১ম ত্রৈমাসিক অগ্রগতি প্রতিবেদন ও সূচকভিত্তিক প্রমাণক
বিবরণ |
প্রকাশের তারিখ |
ডকুমেন্ট |
১ম ত্রৈমাসিক অগ্রগতি প্রতিবেদন |
১৩ অক্টোবর, ২০২২খ্রি. |
সূচক নং |
সূচকের বিষয় |
প্রমানক |
১.১.১ |
অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা (অনিক ও আপীক কর্মকর্তার তথ্য ওয়েবসাইটে এবং জিআরএস সফটওয়ারে ত্রৈমাসিক ভিত্তিতে হালনাগাদকরণ) |
ডাউনলোড |
১.২.১ |
নির্দিষ্ট সময়ে অনলাইন/অফলাইনে প্রাপ্ত অভিযোগ নিষ্পত্তি |
ডাউনলোড |
১.৩.১ |
অভিযোগ নিষ্পত্তি সংক্রান্ত মাসিক প্রতিবেদন উর্দ্ধতন কর্তৃপক্ষের বরাবর প্রেরণ |
ডাউনলোড |
২.১.১ |
কর্মকর্তা/কর্মচারীদের অভিযোগ প্রতিকার ব্যবস্থা এবং জিআরএস সফটওপয়ার বিষয়ক প্রশিক্ষণ আয়োজন |
ডাউনলোড |
২.২.১ |
ত্রৈমাসিক ভিত্তিতে পরীবিক্ষণ এবং ত্রৈমাসিক পরীবিক্ষণ প্রতিবেদন উর্দ্ধতন কর্তৃপক্ষের বরাবর প্রেরণ |
ডাউনলোড |
২.৩.১ |
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ে স্ট্যাকহোল্ডারগণের সমন্বয়ে অবহিতকরণ সভা |
ডাউনলোড |
দুদক হট লাইন ১০৬ (টোল ফ্রি)