কারিগরি শিক্ষা অধিদপ্তর-
Wellcome to National Portal



Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ২৭ এপ্রিল ২০২৩

অভিযোগ প্রতিকার ব্যবস্থা কর্মপরিকল্পনা ও ত্রৈমাসিক অগ্রগতি প্রতিবেদন

 

অভিযোগ প্রতিকার ব্যবস্থা কর্মপরিকল্পনা

 অর্থ বছর

প্রকাশের তারিখ

ডকুমেন্ট

২০২২-২০২৩

 জুলাই২০২২

PDF

 

  

৩য় ত্রৈমাসিক অগ্রগতি প্রতিবেদন  সূচকভিত্তিক প্রমাণক

 বিবরণ

প্রকাশের তারিখ

ডকুমেন্ট

৩য় ত্রৈমাসিক অগ্রগতি প্রতিবেদন

১৩ এপ্রিল২০২৩

PDF

 

 সূচক নং

সূচকের বিষয়

প্রমানক

১.১.১

অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা (অনিক ও আপীক কর্মকর্তার তথ্য ওয়েবসাইটে এবং জিআরএস সফটওয়ারে ত্রৈমাসিক ভিত্তিতে হালনাগাদকরণ)

ডাউনলোড

১.২.১

নির্দিষ্ট সময়ে অনলাইন/অফলাইনে প্রাপ্ত অভিযোগ নিষ্পত্তি

ডাউনলোড

১.৩.১

অভিযোগ নিষ্পত্তি সংক্রান্ত মাসিক প্রতিবেদন উর্দ্ধতন কর্তৃপক্ষের বরাবর প্রেরণ

ডাউনলোড

২.১.১

কর্মকর্তা/কর্মচারীদের অভিযোগ প্রতিকার ব্যবস্থা এবং জিআরএস সফটওপয়ার বিষয়ক প্রশিক্ষণ আয়োজন

ডাউনলোড

২.২.১

ত্রৈমাসিক ভিত্তিতে পরীবিক্ষণ এবং ত্রৈমাসিক পরীবিক্ষণ প্রতিবেদন উর্দ্ধতন কর্তৃপক্ষের বরাবর প্রেরণ

ডাউনলোড

২.৩.১

অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ে স্ট্যাকহোল্ডারগণের সমন্বয়ে অবহিতকরণ সভা

ডাউনলোড

 

২য় ত্রৈমাসিক অগ্রগতি প্রতিবেদন  সূচকভিত্তিক প্রমাণক

 বিবরণ

প্রকাশের তারিখ

ডকুমেন্ট

২য় ত্রৈমাসিক অগ্রগতি প্রতিবেদন

১৫ জানুয়ারি, ২০২৩খ্রি.

PDF

 

 সূচক নং

সূচকের বিষয়

প্রমানক

১.১.১

অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা (অনিক ও আপীক কর্মকর্তার তথ্য ওয়েবসাইটে এবং জিআরএস সফটওয়ারে ত্রৈমাসিক ভিত্তিতে হালনাগাদকরণ)

ডাউনলোড

১.২.১

নির্দিষ্ট সময়ে অনলাইন/অফলাইনে প্রাপ্ত অভিযোগ নিষ্পত্তি

ডাউনলোড

১.৩.১

অভিযোগ নিষ্পত্তি সংক্রান্ত মাসিক প্রতিবেদন উর্দ্ধতন কর্তৃপক্ষের বরাবর প্রেরণ

ডাউনলোড

২.১.১

কর্মকর্তা/কর্মচারীদের অভিযোগ প্রতিকার ব্যবস্থা এবং জিআরএস সফটওপয়ার বিষয়ক প্রশিক্ষণ আয়োজন

ডাউনলোড

২.২.১

ত্রৈমাসিক ভিত্তিতে পরীবিক্ষণ এবং ত্রৈমাসিক পরীবিক্ষণ প্রতিবেদন উর্দ্ধতন কর্তৃপক্ষের বরাবর প্রেরণ

ডাউনলোড

২.৩.১

অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ে স্ট্যাকহোল্ডারগণের সমন্বয়ে অবহিতকরণ সভা

ডাউনলোড

 

১ম ত্রৈমাসিক অগ্রগতি প্রতিবেদন  সূচকভিত্তিক প্রমাণক

 বিবরণ

প্রকাশের তারিখ

ডকুমেন্ট

১ম ত্রৈমাসিক অগ্রগতি প্রতিবেদন

১৩ অক্টোবর, ২০২২খ্রি.

PDF

 

 সূচক নং

সূচকের বিষয়

প্রমানক

১.১.১

অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা (অনিক ও আপীক কর্মকর্তার তথ্য ওয়েবসাইটে এবং জিআরএস সফটওয়ারে ত্রৈমাসিক ভিত্তিতে হালনাগাদকরণ)

ডাউনলোড

১.২.১

নির্দিষ্ট সময়ে অনলাইন/অফলাইনে প্রাপ্ত অভিযোগ নিষ্পত্তি

ডাউনলোড

১.৩.১

অভিযোগ নিষ্পত্তি সংক্রান্ত মাসিক প্রতিবেদন উর্দ্ধতন কর্তৃপক্ষের বরাবর প্রেরণ

ডাউনলোড

২.১.১

কর্মকর্তা/কর্মচারীদের অভিযোগ প্রতিকার ব্যবস্থা এবং জিআরএস সফটওপয়ার বিষয়ক প্রশিক্ষণ আয়োজন

ডাউনলোড

২.২.১

ত্রৈমাসিক ভিত্তিতে পরীবিক্ষণ এবং ত্রৈমাসিক পরীবিক্ষণ প্রতিবেদন উর্দ্ধতন কর্তৃপক্ষের বরাবর প্রেরণ

ডাউনলোড

২.৩.১

অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ে স্ট্যাকহোল্ডারগণের সমন্বয়ে অবহিতকরণ সভা

ডাউনলোড

 


জাতীয় সংগীত
দর্শক সংখ্যা
Visitor Counter

দুদক হট লাইন ১০৬ (টোল ফ্রি)

দুদক হট লাইন ১০৬ (টোল ফ্রি)

সুবর্ণ জয়ন্তী কর্ণার

ম্যাপ

ইনোভেশন কর্নার
নথি (ই-ফাইলিং)

মতামত/অভিযোগ

  মতামত/অভিযোগ

সামাজিক যোগাযোগ
ডেঙ্গু প্রতিরোধে করণীয়

জরুরি হটলাইন